ধর্ষক

চাই আর একটা রাত,
সঙ্গে দু পেগ পেটে৷ আমি জন্তু হয়ে যাই৷
হ্যা, আমি ধর্ষক৷ 
ঘেন্না করে না আমার 
ওই শিশুটাকেও রক্তাক্ত করতে৷ 
হয়ত শুনেছ নর পিশাচের গল্প, 
দেখেছ?
আমায় দেখ৷ তফাৎ নেই কোন৷

এখন আবার ইন্টারনেট ফ্রী৷ 
কত সাইট! এক নাগালে লক্ষ লক্ষ চলচ্চিত্র৷
গলায় দু ঢোক গিলে যখন দেখি,
আমারও ইচ্ছে করে৷
ভুলে যাই নিজের বোনটাও 
পথে একলা বের হয়,
এরকমই কোন জনহীন রাস্তায়৷

আমি বয়স দেখিনা,
সত্তরের বৃদ্ধাকেও ছাড়িনা৷
যেমন রাতের আঁধারে ক্ষুধার্থ হায়না...
সব শেষে যুদ্ধ জয়ের যশ৷
হ্যা আমি ধর্ষক৷

তাবলে ভেবনা মূর্খ৷
যেমন রিক্সা চালাই, তেমনি শিক্ষা ছড়াই৷
কখনো রাতের আঁধারে বাইরে,
কখনো বা স্কুলের ফাঁকা ক্লাসরুমে৷
আমি সর্বত্রই,
যেমন ভগবান, আল্লা, গড৷
আমার অস্ত্র জং ধরা রড৷

আইন? তার দন্ড ভাঙা,
তাই বারে বারে, ক্ষেতে খামারে, জেগে ওঠে শখ৷
হ্যা, আমি ধর্ষক৷
                  ✍ প্রভাত..🌠

Comments

Popular posts from this blog

প্রথম কবিতা তোমার জন্য

তোমার সেই গোলাপী ঠোঁট

জ্যোৎস্না প্রেমের রাত