ধর্ষক বলছি

আধভেজা গলায় বেসামাল হয়ে দেখি,
ক্ষুধার্থ হায়নার মত৷ সমক্ষে শিকার,
ঝাঁপিয়ে পড়ি৷ ছিঁড়ে-খুড়ে, নিংড়ে খাই৷
শিকার ডানা ঝাপটায়৷ 
তাড়নায় করি রক্তাক্ত, রাতের আঁধারে৷ 
বিজেতা আমি, এবার সার্থক৷
আমি? ধর্ষক৷

বয়স বিচারে মুক্ত,
নামতা ভুলে যাই৷ হতেই পারে সাত
থেকে সত্তর৷ আমার একটাই জাত৷
ধর্ম-বর্ণের উর্দ্ধে আমার মন৷ 
হোক না বোরখা কিংবা শাড়ি, শুধু রাস্তাটা নির্জন৷

হাতে মুঠোফোন,
ফ্রী তে দেখি যা কিছু গোপন৷
হেরোইন শুঁকে খুঁজি হিরোইন৷ রিস্কায় চড়ে
দেখি বিদেশি শরীরের পিয়ানো৷
ভেতরে আমারো জ্বলে সুপ্ত ভলক্যানো৷
ক্ষোভ, যন্ত্রণাগুলো ঠিকরে বের হয়৷ 
ছোটে ধূমকেতু, ওঠে প্রলয়৷

আমি সর্বত্রই,
যেমন আল্লা, ঈশ্বর, গড৷
আমার অস্ত্র ব্লেড, জং ধরা রড৷
মানুষেরই মাঝে বিকারগ্রস্থ সত্তা, 
যাতে আচ্ছন্ন দিনমজুর থেকে মালিক, নেতা,
থেকে অভিনেতা, ছাত্র কিংবা শিক্ষক৷
আমি? ধর্ষক৷
                  ✍ প্রভাত..🌠

Comments

Popular posts from this blog

প্রথম কবিতা তোমার জন্য

তোমার সেই গোলাপী ঠোঁট

জ্যোৎস্না প্রেমের রাত