জমবে ভালবাসা

হয়তো Bus এ কিংবা Trum এ,
সন্ধেবেলার Traffic Jam এ,
যেদিন তোমার হৃদয় শুধু
আমার কথা বলবে,
তোমার আমার ভালবাসা
জমবে সেদিন জমবে৷

North South এর দূরত্বেরা
যেদিন অাবার কমবে,
তোমার আমার ভালবাসা
জমবে সেদিন জমবে৷

হয়তো দীঘায় সাগর পারে,
একলা বসে জলের ধারে,
ভালবাসায় বিভোর হয়ে
আমার কথা ভাববে,
নিষ্পলকে অঝোর ধারায়
নয়ন সেদিন কাঁদবে৷
সাগর সেদিন আকাশকে ফের
ভালবাসি বলবে,
তোমার আমার ভালবাসা
জমবে আবার জমবে৷

পানের পাতা সরিয়ে যেদিন
আমার পানে চাইবে,
সখি তোমায় ভালবাসি
হৃদয় আমার গাইবে৷

জড়িয়ে ধরে মধ্যরাতে,
এক বিছানায় দুইজনাতে,
পাশে শুয়ে আমায় ছুয়ে
ভালবাসি বলবে৷
দুই শরীরের দূরত্বটা
অনেকখানি কমবে,
তোমার আমার ভালবাসা
জমবে সেদিন জমবে৷

                              — প্রভাত...

Comments

Post a Comment

Your Valuable Response and Comment would Inspire to Write Better..

Popular posts from this blog

প্রথম কবিতা তোমার জন্য

তোমার সেই গোলাপী ঠোঁট

জ্যোৎস্না প্রেমের রাত